Pages

hv‡`i Kv‡Q K…ZÁ : Avgv‡`i ewikvj / ˆ`wbK c~e©vPj / Avgv‡`i mgq WUKg /
†iRvë ‡`wL‡Z PvB‡j GLv‡b wK¬K K‡iv

Saturday, May 28, 2011

May Date (11-20)


আগৈলঝাড়া হাসপাতলে চিকিৎসা নিতে এসে ঢাকা কলেজের ছাত্রী অপহৃত
Posted: 11 May 2011 11:27 AM PDT

গৌরনদী, ১১ মে (নিজস্ব প্রতিবেদক/আমাদের বরিশাল ডটকম): বরিশালের আগৈলঝাড়া হাসপাতালে চিকিৎসা নিতে এসে আজ বুধবার বিকেলে কনক মিস্ত্রি নামের এক কলেজ ছাত্রী অপহৃত হয়েছে। এ ঘটনায় কলেজ ছাত্রীর ভাই স্কুল শিক্ষক শংকর মিস্ত্রি বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। পুলিশ আজ সন্ধ্যায় অপহরনের সাথে জড়িত থাকার সন্দেহে দু’জনকে গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, আগৈলঝাড়ার রামানন্দেরআঁক গ্রামের কুমুদ মিস্ত্রির কন্যা ও ঢাকা কলেজের অর্নাস দ্বিতীয় বর্ষের ছাত্রী কনক মিস্ত্রি (২১)। আজ বুধবার গ্রামের বাড়িতে আসার জন্য কনক ঢাকার গাবতলী থেকে হানিফ পরিবহনযোগে রওয়ানা হয়ে বিকেলে গৌরনদী বাসষ্ট্যান্ডে নামেন। কনককে বাড়িতে নিয়ে আসার জন্য গৌরনদীতে অপেক্ষায় ছিলো একই বাড়ির সুনিল বিশ্বাসের পুত্র সবুজ বিশ্বাস (১৮)। গৌরনদী থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পথিমধ্যে কনক অসুস্থ্য হয়ে পরে। এসময় তাকে আগৈলঝাড়া হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। চিকিৎসা শেষে হাসপাতাল কমাউন্ড এলাকা অতিক্রমকালে মধ্যশিহিপাশা গ্রামের অজেদ সরদারের পুত্র আরিফ সরদার, হাকিম সরদারের পুত্র রনি সরদার ও চিহ্নিত সন্ত্রাসী কায়েস হোসেন পথিমধ্যে কলেজ ছাত্রী কনক মিস্ত্রি ও সবুজ বিশ্বাসকে পথরোধ করে। এসময় উল্লেখিত যুবকেরা কনক ও সবুজের সাথে থাকা ২ টি মোবাইল সেট ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। একপর্যায়ে সবুজকে মারধর করে মটরসাইকেলযোগে কনককে জোড়পূর্বক অপহরণ করে নিয়ে যাওয়া হয়।
এ ঘটনায় কনকের ভাই স্কুল শিক্ষক শংকর মিস্ত্রি আজ সন্ধ্যায়ই থানায় মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষনিক ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রনি ও আরিফ সরদারকে গ্রেফতার করেছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৮ টা) পুলিশ অপহৃতা কলেজ ছাত্রী কনককে উদ্ধার করতে পারেননি। আগৈলঝাড়া থানার উপ-পুলিশ পরিদর্শক এস.আই মনির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপহৃতাকে উদ্ধারের জন্য পুলিশের জোড়প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।



আগৈলঝাড়ায় পাঁচ ঘন্টা পর অপহৃতা কলেজ ছাত্রীকে উদ্ধার, গ্রেফতার ২
Posted: 12 May 2011 11:21 AM PDT

আগৈলঝাড়া, ১২ মে (সাইদুর রহমান স্বপন/আমাদের বরিশাল ডটকম): ঢাকা থেকে বাড়ী ফেরার পথে আগৈলঝাড়ায় কলেজ ছাত্রী অপহরনের ঘটনার ৫ ঘন্টা পর পুলিশ অভিযান চালিয়ে উদ্ধার করেছে। অপহরনের সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, উপজেলার রামানন্দেরআঁক গ্রামের কুমুদ মিস্ত্রির মেয়ে ঢাকা টিচার্স ট্রের্নিং কলেজে বিএড অনার্স পড়ুয়া ছাত্রী কনক মিস্ত্রি(১৯) গতকাল বুধবার বাড়ি আসার জন্য হানিফ পরিবহনে বিকেলে গৌরনদী নামে। তাকে আনার জন্য অপেক্ষা করছিল একই বাড়ির তার ভাই সুনিল বিশ্বাসের ছেলে সবুজ বিশ্বাস (১৮) । পথে কনক মিস্ত্রি তাকে গৈলা হাসপাতালে ডাক্তার দেখাতে যায় সুনিল বিশ্বাস। এসময় বরিশালের আদম আলীর ছেলে কায়েস (২২) এর নেতৃত্বে মধ্য শিহিপাশা গ্রামের অজেদ সরদারের ছেলে আরিফ সরদার (২২), হাকিম সরদারের ছেলে রফিকুল ইসলাম রনি (২১), কালু পাইকের ছেলে কাওসার (২২) ও একই গ্রামের কাঞ্চন (২২) তাদের ধরে ১ হাজার টাকা নিয়ে নেয়। এসময় তারা কনককে বিভিন্ন বাজে মন্তব্য করে এবং সবুজকে মারধর করে সরিয়ে দিয়ে কনককে অপহরণ করে পালিয়ে যায়।
সবুজ এঘটনা কনকের ভাই স্কুল শিক্ষক শংকর মিস্ত্রিকে ফোনে জানালে পুলিশের এসআই মনির তাৎক্ষনিক অভিযান চালিয়ে রনি ও আরিফকে গ্রেফতার করে। ওই রাতেই ৫ ঘন্টা পর পুলিশের ঝটিকা অভিযানে রাংতা বাজারের উত্তর পাশ থেকে রাত সাড়ে ১০ টায় অপহৃতা কনককে পুলিশ উদ্ধার করে। এঘটনায় কনকের ভাই শংকর বাদী হয়ে আগৈলঝাড়া থানায় ৫ জনকে আসামী করে অপহরন মামলা দায়ের করেছে। মামলা নং- ১০(১১/৫/১১)।
পুলিশ আজ বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের আদালতে ও অপহৃতাকে জবানবন্দি দেয়ার জন্য পুলিশ সুপারের কাছে পাঠিয়েছে।
  
উজিরপুরে ধর্ষণ করতে না পেরে এক গৃহবধুকে কুপিয়ে গুরুতর জখম, মামলা দায়ের
Posted: 14 May 2011 03:58 AM PDT

গুরুতর আহত গৃহবধু জেসমিন
উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের বিছানায় গুরুতর আহত গৃহবধু জেসমিন (ছবিঃ আমাদের বরিশাল ডটকম)

উজিরপুর, ১৪ মে (এমদাদুল কাশেম সেন্টু/আমাদের বরিশাল ডটকম): উজিরপুরে ধর্ষণ করতে না পেরে জেসমিন নামের এক গৃহবধুকে কুপিয়ে গুরুতর জখম করেছে এক নরপশু। আহত গৃহবধু এখন উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের বিছানায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। গতকাল শুক্রবার গভীর রাতে উজিরপুর উপজেলা সদরের উত্তর মাদার্শী গ্রামে এ ঘটনা ঘটে।


জানা গেছে, ১৩ই মে শুক্রবার জেসমিনের পিতা মাতার অনুপস্থিতিতে ঘরে গৃহবধুকে একা পেয়ে বেড়া কেটে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায় তার চাচাত ভাই রফিক। জেসমিন তাকে চিনতে পারলে নরপশু জেসমিনকে ধারালো চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ৮/১০ টি কোপ করে। জেসমিন গুরুতর আহত অবস্থায় ডাক চিৎকার দিলে আশেপাশের বাড়ির লোকজন ছুটে আসলে বখাটে রফিক পালিয়ে যায়। বাড়ির লোকজন অজ্ঞান অবস্থায় গৃহবধু জেসমিনকে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে ভর্তি করে।

গৃহবধু জেসমিন উত্তর মাদার্শী গ্রামের জাকির হাওলাদারের কন্যা। ৪ বছর আগে জেসমিনকে বড়াকোঠার নরসিংহা গ্রামের আবু সালেক হাওলাদারের সাথে বিয়ে দেয়া হয়। স্বামী সালেক ঢাকায় একটি গার্মেন্টস কোম্পানীতে চাকুরী করার কারণে জেসমিন একমাত্র পুত্র সন্তানকে নিয়ে নিরাপদে থাকার আশায় পিত্রালয়ে উত্তর মাদার্শী গ্রামে বসবাস করত।

গুরুতর আহত জেসমিন জানিয়েছেন, তার চাচাত ভাই রফিক তাকে ধর্ষণ করার চেষ্টা করে। তিনি জানান, ‘আমি বাধা দিলে ও তাকে চিনে ফেললে আমাকে কুপিয়ে জখম করে। ঘটনার ৮/১০ দিন আগে সে আমাকে কু-প্রস্তাব দিয়েছিল।
জেসমিনের পিতা জাকির হাওলাদার জানিয়েছেন তার ঘরে থাকা নগত ২৪ হাজার টাকাও লুটে নেয় রফিক।

এ ব্যাপারে উজিরপুর থানার ওসি সুকুমার রায় আমাদের বরিশাল ডটকমকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আজ শনিবার দুপুরে ধর্ষণ চেষ্টা ও কুপিয়ে জখম করার ঘটনায় জেসমিনের পিতা জাকির হাওলাদার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ আসামিকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।



আগৈলঝাড়ায় এক উত্যক্তকারীকে মুচলেকা রেখে ছেড়ে দিলেন শিক্ষকরা
Posted: 14 May 2011 03:23 AM PDT

আগৈলঝাড়া, ১৪ মে (সাইদুর রহমান স্বপন/আমাদের বরিশাল ডটকম): বরিশালের আগৈলঝাড়ায় ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে ১ উত্যক্তকারীকে মুচলেকা রেখে ছেড়ে দিয়েছেন শিক্ষকরা। আজ শনিবার স্কুল চলাকালীন সময় এ ঘটনা ঘটে।
জানা গেছে, উপজেলার গৈলা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের আসা যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করত দক্ষিণ শিহিপাশা গ্রামের নুরুল হক হাওলাদারের বখাটে পুত্র শিপন হাওলাদার। আজ শনিবার স্কুল চলাকালীন সময় ছাত্রীদের উত্যক্ত করার সময় শিক্ষকরা ধাওয়া করে শিপনকে ধরে ফেলে। উত্তম মাধ্যম ও কানধরে উঠবস করানোর পরে তার পিতা নুরুল হককে ডেকে স্কুল কর্তৃপক্ষ মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয় বখাটে শিপনকে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



বরগুনায় অষ্টম শ্রেনীর ছাত্রীর শ্লীলতাহানী, থানায় মামলা দায়ের
Posted: 15 May 2011 04:56 AM PDT


ধর্ষণ 

বরগুনা, ১৫ মে (মনির হোসেন কামাল/আমাদের বরিশাল ডটকম): স্কুল ছুটির পরে চাচাত বোনের সাথে বাসায় ফেরার পথে আজ রোববার দুপরে বরগুনা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রীকে (১৩) রিক্সা থেকে টেনে হেঁচড়ে বাসার ভিতরে নিয়ে শ্লীলতাহানী করা হয়েছে। পনের মিনিট পরে কিশোরীকে উদ্ধার করা হলেও বখাটে জসীম পালিয়ে গেছে। বরগুনা থানায় এব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।
বরগুনা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী দোলা জানান, স্কুল ছুটির পরে চাচাত বোনকে নিয়ে তারা দুজন বাড়ি ফিরছিল। পথিমধ্যে আবদুল জব্বার আড়ৎদারের বখাটে ছেলে জসীম তার চাচাত বোনকে টেনে হেঁচড়ে লতিফ আড়ৎদারের বাসায় নিয়ে শ্লীলতাহানী করে। তাদের চিৎকারে লোকজন ছুটে এসে ছাত্রীকে উদ্ধার করেন।
বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল খালেক হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বখাটেকে গ্রেফতারের চেষ্টা চলছে।

0 comments:

Post a Comment